০১) অনুগ্রহ করে আমাদের বিক্রেতাদের সামনে আইটেমগুলি পরিদর্শন করা নিশ্চিত করুন যদি কোনও গ্রাহক আমাদের আউটলেট থেকে পণ্য ক্রয় করেন। যদি পরে সমস্যা দেখা দেয়, ক্রেতা কোনো পরিবর্তনের জন্য যোগ্য হবেন না এবং পরিবর্তে পণ্যের বিবরণ অনুযায়ী পরিষেবা পাবেন।(ওয়ারেন্টি)
০২)যদি কোনো অনলাইন ভোক্তা কোনো পণ্যের অর্ডার দেন, তাহলে পণ্য গ্রহণের ২৪ ঘন্টার মধ্যে আমাদের হটলাইন পরিষেবার মাধ্যমে যদি তারা কোনো উৎপাদন ত্রুটি বা উদ্বেগ দেখেন তাহলে অবশ্যই আমাদের অবহিত করবেন। এটি ফেরতযোগ্য হবে না, যদিও, যদি পণ্যগুলি নষ্ট হয়ে যায় এবং পণ্যের প্যাকেজিং ক্ষতিগ্রস্ত হয়।
০৩) অনুগ্রহ করে বক্সটি খুলবেন না বা ভাঙ্গবেন না যদি ডেলিভারি লোক অনলাইনে কেনা পণ্য নিয়ে আসে এবং এটি আপনার কেনার থেকে আলাদা কিছু বলে মনে হয়। আপনি যদি বাক্সটি খোলেন, পণ্যগুলি ব্যবহার করেন এবং বাক্সটি ধ্বংস করেন তবে আইটেমের জন্য কোনও বিনিময় বা ফেরত হবে না। কোনো ক্লায়েন্ট প্রস্তুতকারকের কাছ থেকে ত্রুটিপূর্ণ কোনো পণ্য গ্রহণ করলে, তাদের অবশ্যই আমাদের একটি দোকানে আসতে হবে, যেখানে আমাদের পেশাদারদের মধ্যে একজন আইটেমটি পরীক্ষা করবেন এবং প্রয়োজনে এটি প্রতিস্থাপন করবেন।
০৪) যখন কোনো ক্লায়েন্ট আমাদের ডেলিভারি সার্ভিস ব্যবহার করে কোনো ক্ষতিগ্রস্থ পণ্য বিনিময় করে, তখন তাদের অবশ্যই টাকা দিতে হবে। ঢাকার ভিতরে প্রতিস্থাপন ফি হিসাবে ২০০ টাকা ; ঢাকার বাইরে শুধু কুরিয়ার ফি প্রযোজ্য।
০৫) গ্রাহকরা আমাদের ওয়েবসাইট থেকে ক্রয় করা কোনো পণ্য বিনিময় বা ফেরত দিতে পারবে না যদি তারা সেগুলিকে আর না চায় বা প্রশ্নে থাকা পণ্যের বিবরণ এবং তথ্য পড়ার পরে তারা আপনার সেটআপের সাথে সামঞ্জস্যপূর্ণ না হয় এবং এটি সফলভাবে এবং কোনো প্রকার ছাড়াই বিতরণ করা হয়। সমস্যা সফ্টওয়্যার বা সফ্টওয়্যার লাইসেন্স কেনার পরে ফেরত বা রিটার্ন গ্রহণ করা হবে না।
০৬) পণ্য(গুলি) ফেরত দেওয়া হতে পারে এবং ৩ থেকে ১০ কার্যদিবসের মধ্যে একটি বিবৃত ব্যাখ্যা সহ আপনাকে ফেরত দেওয়া হতে পারে; তবে, অনলাইনে কেনাকাটা করা হলে প্রক্রিয়াটি আরও বেশি সময় নিতে পারে।
০৭)POS পেমেন্ট রিফান্ড সহ সব ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস, অনলাইন গেটওয়ের সাথে যুক্ত ফি আছে।
আমরা জিজ্ঞাসা করি যে ক্লায়েন্টরা কুরিয়ার পরিষেবা থেকে জিনিসগুলি গ্রহণ করবেন না যদি তারা আবিষ্কার করেন যে পণ্যগুলি ভেঙে গেছে বা প্যাকেজিং ক্ষতিগ্রস্ত হয়েছে। কোনো ধরনের অভিযোগ গ্রহণ করা হবে না যদি ভোক্তা কুরিয়ার দ্বারা ক্ষতিগ্রস্থ পণ্য গ্রহণ করে এবং সমস্ত দায় স্বীকার করে।
০৮) অর্থ ফেরত থেকে ক্যাশব্যাকের পরিমাণ বিয়োগ করা হবে যদি সম্মানিত ক্লায়েন্ট অর্থপ্রদানের সময় কোনো ক্যাশব্যাক পান।